বিনোদন

প্রথমবারের মতো ডিজিটাল পুরস্কার পেলেন জয়া

চারবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী জয়া আহসান। সৌন্দর্য ও অসাধারণ অভিনয় শৈলী দিয়ে তিনি দুই বাংলার সিনেমাপ্রেমীদের মন জয় করে নিয়েছেন। তেমনি টলিউডের ‘কণ্ঠ’ সিনেমায় অভিনয় করে দুই বাংলায় প্রশংসিত হন জয়া।

স্বীকৃতিস্বরূপ পেয়েছেন ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ডে ‘ট্রেন্ডসেটিং পারফরম্যান্স অব দ্য ইয়ার’ পুরস্কার। আর এই অ্যাওয়ার্ড প্রদান করে থাকে ভারতের হ্যালো নামে একটি প্রতিষ্ঠান ।

জয়া আহসান বলেন, প্রথমবারের মতো এই পুরস্কার পেলাম। সম্মানিত জুরি ও আমার কাজের প্রতি যারা আস্থা রেখে এই সম্মাননা প্রদান করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। এই পুরস্কার পেয়ে সম্মানিত বোধ করছি।

টলিউডের শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায় পরিচালনা করেছেন ‘কণ্ঠ’। এতে রমিলা চরিত্রে অভিনয় করেন জয়া।আরো ছিলেন শিবপ্রসাদ মুখার্জি ও পাওলি দাম। গল্পটি মূলত এগিয়েছে একজন রেডিও জকির (আরজে) ক্যানসারে কণ্ঠ হারানোর বেদনা এবং কণ্ঠ প্রশিক্ষকের সাহায্যে তার ঘুরে দাঁড়ানোর মধ্য দিয়ে। গত বছরের ১০ মে পশ্চিমবঙ্গে মুক্তি পায় সিনেমাটি। এরপর সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় এটি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন