Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
মনোজ-মিম মানতাশা’র ‘অলৌকিক সংসার’ - দেশ রিপোর্ট মনোজ-মিম মানতাশা’র ‘অলৌকিক সংসার’ - দেশ রিপোর্ট

বিনোদন

মনোজ-মিম মানতাশা’র ‘অলৌকিক সংসার’

উচ্চশিক্ষিত যুবক হিমেল আচমকা একটা বিয়ের মুখোমুখি হয়। তার নির্দয় প্রকৃতির পিতা বন্দুকের মুখে তাকে বিয়ের পিঁড়িতে বসিয়ে দিতে চাইলে হিমেল বিয়ের আসর থেকে পালায়। কুসুম নামের একটা দস্যি বালিকা যে কিনা লোকালয় মাতিয়ে ঘুরে বেড়ায়, তার ঘরে আশ্রয় নেয় হিমেল। জগৎসংসার বিচ্যুত একজোড়া মানব-মানবীর মধ্যে একটা অদ্ভুত লুকোচুরি শুরু হয়। জাগতিক হিসাবের বাইরে এই যাপনকে তারা নাম দেয় অলৌকিক সংসার। এমনি অভুত গল্পের টেলিফিল্ম ‘অলৌকিক সংসার’।

মাহমুদ দিদারের রচনা ও পরিচালনা নির্মাণ করা হয়েছে টেলিফিল্মটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও মিম মানতাশা । আরও রয়েছেন শহীদুজ্জামান সেলিম, আরজুমান্দ আরা বকুল প্রমুখ। টেলিফিল্মটি হিমেল চরিত্রে মনোজ ও কুসুম চরিত্রে মিম।

দিদার বলেন, চলচ্চিত্র নির্মাণে নামার পর ভেবেছিলাম টিভি নাটকে আর ফিরব না; কিন্তু নানা কারণে ‘বিউটি সার্কাস’ মুক্তি দিতে দেরি হয়ে যায়। হতাশায় ভুগছিলাম। যাইহোক দীর্ঘদিন পর অলৌকিক সংসার নিয়ে ফিরলাম। অনেক যত্ন নিয়ে নির্মাণ করেছি। আশা করছি সবার ভালো লাগবে।

নির্মাতা জানান, টেলিফিল্মটি ঈদে চ্যানেল আইয়ের পর্দায় দেখা যাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন