Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
এই ঈদে ঈশিতার ‘কেন’ - দেশ রিপোর্ট এই ঈদে ঈশিতার ‘কেন’ - দেশ রিপোর্ট

বিনোদন

এই ঈদে ঈশিতার ‘কেন’

জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশিতা। এক সময়ে ছোট পর্দায় নিয়মিত কাজ করতেন। এখন বছরে হাতেগোনা নাটকে অভিনয় করেন। তাও গল্প ও চরিত্র পছন্দ হলেই। তারই ধারাবাহিকতায়  গেল ফেব্রুয়ারিতে একটি টেলিছবিতে কাজ করেছিলেন। জানাগেছে কোরবানির ঈদে স্যাটেলাইট টিভি চ্যানেল আরটিভিতে প্রচার হবে। টেলিছবিটির নাম ‘কেন’। শহীদুজ্জামান শাওনের রচনায় এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। নাটকে ঈশিতা জুটি বেঁধেছেন চলতি সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর সঙ্গে।

ঈশিতা বলেন, বাংলাদেশে করোনা শুরু হওয়ার আগেই এটির দৃশ্যধারণে অংশ নিয়েছিলাম। কিন্তু প্রচারে আসছে এবারের ঈদে। টেলিছবির গল্পটি ব্যতিক্রম। তাই আগ্রহ নিয়ে কাজটি করেছি। আশা করছি, এটি দর্শকের মনযোগ কাড়তে সক্ষম হবে।

তিনি আরো বলেন, এই নাটকটি চলতি বছরের শুরুতে করা। দেশে করোনা হওয়ার পর থেকে কোথাও বের হচ্ছি না। ঘরে থাকাই নিরাপদ মনে করি। ঈদের জন্য কয়েকটি নাটকের স্ক্রিপ্ট পেয়েছি। সবাইকে না করে দিয়েছি। এই পরিস্থিতিতে আমার পক্ষে শুটিং করা সম্ভব না।

গেল বছর ঈশিতা সচেতনতামূলক নাটক ‘আগুনের নোনাজল’-এ অভিনয় করেছিলেন। এতে তার সহশিল্পী ছিলেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন