Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
জন্ম শহরেই সমাহিত এন্ড্রু কিশোর - দেশ রিপোর্ট জন্ম শহরেই সমাহিত এন্ড্রু কিশোর - দেশ রিপোর্ট

বিনোদন

জন্ম শহরেই সমাহিত এন্ড্রু কিশোর

দীর্ঘদিন ক্যানসারের সাথে লড়াই করে সবাইকে কাঁদিয়ে গত ৬ জুলাই না ফেরার দেশে পাড়ি জমান প্লেব‌্যাক সম্রাট‌ এন্ড্রু কি‌শোর। তাঁর ছেলে-মেয়ে দেশে ফিরতে দেরী হওয়ায় মৃত্যুর ৯ দিন পর আজ বুধবার সা‌ড়ে ১১টায় রাজশাহীর স্থানীয় খ্রিষ্টানদের কবরস্থা‌নে সমা‌হিত করা হয় তা‌কে।

প্রিয় এই শিল্পী‌কে শেষ বিদায় জানা‌তে এ‌সে‌ছি‌লেন রাজশাহী ২ আস‌নের এম‌পি ফজ‌লে হো‌সেন বাদশা, রাজশাহীর বি‌ভিন্ন সংগীত প্রতিষ্ঠা‌নের সদস‌্য ও শিক্ষকরা।

ঢাক‌া থে‌কে এন্ড্রু কি‌শোর‌কে শেষ বিদায় জানা‌তে ‌যান জন‌প্রিয় সুরকার ইথুন বাবু, চল‌চ্চিত্র শিল্পী স‌মি‌তির সাধারণ সম্পাদক জা‌য়েদ খান প্রমুখ।

প্রয়াত এন্ড্রু কিশোরের বড় বোনের স্বামী ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস জানিয়েছেন, সর্বস্তরের মানুষ যেন শ্রদ্ধা নিবেদন করতে পারেন, সেজন্য ১১টায় মরদেহ শহীদ মিনারে নিয়ে যাওয়ার দায়িত্ব নিয়েছিল রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। কিন্তু বিপুল জনসমাগম হতে পারে ভেবে করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে সেই সিদ্ধান্ত বাতিল করা হয়েছে।

এরপর রাজশাহীর স্থানীয় চা‌র্চে সকাল ৯টায় শেষ শ্রদ্ধা জানা‌তে নি‌য়ে আসা হ‌য়। সকাল ৯টা থে‌কে ১০টা পর্যন্ত গির্জার ম‌ধ্যে রাখা হয় । এরপর প্রিয় গায়‌কের প‌রিবার প‌রিজন ছে‌লে মে‌য়ে‌দের নি‌য়ে প্রর্থানা ক‌রেন ফাদ‌ার।

প্রার্থনা শে‌ষে সাধার‌ণের শ্রদ্ধা জানা‌তে চা‌র্চের সাম‌নে রাখা হয় মর‌দেহ। এখা‌নে সবাই ফু‌লে ফু‌লে সিক্ত ক‌রেন এন্ড্রু কি‌শোর‌কে। চার্চের আয়োজন শেষ হলে এন্ড্রু কিশোরের মরদেহ নিয়ে আসা হয় রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানে বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় যান এদেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন