বিনোদন

এই ঈদে ‘ভালোবাসার প্যারা’

ঈদে ইউটিউব চ্যানেল সিডি ভিশন ড্রামার জন্য নির্মিত হয়েছে নাটক ‘ভালোবাসার প্যারা’। অনামিকা মণ্ডলের রচনায় নাটকটি পরিচালনা করছেন ওসমান মির্জা। নাটকটিতে অভিনয় করেছেন ইয়াসিন, তুরিন, আনোয়ার, সিয়াম নাসির, শেখ স্বপ্নাসহ এক ঝাঁক নতুন মুখ। ১৩ ও ১৪ জুলাই রাজধানীর উত্তরা ও ৩০০ ফুটে নাটকটির শুটিং হয়।

নাটকে দেখাযাবে, বখাটে ছেলেটি প্রেমে পড়ে একসময় নিজেকে শুধরে নেয়। তবে শেষরক্ষা হয় না। প্রেমিকার জন্মদিন উদ্‌যাপনকে কেন্দ্র করে ভুল-বোঝাবুঝির পর পরিণতি হয় করুণ।

পরিচালক বলেন, একটি ট্র্যাজিক গল্প নিয়ে নাটক। বখাটে ছেলেটি প্রেমে পড়ে তার সব বখাটেপনা থেকে বের হয়ে আসে। একপর্যায়ে প্রেমিকার প্রতি অতিরিক্ত বাধ্য হতে গিয়ে তাঁর নিজের অস্তিত্বসংকটে পড়ে। এরপরও শেষরক্ষা হয় না। ভুল-বোঝাবুঝির কারণে গল্পটি করুণ পরিণতির দিকে এগোয়। গল্পটিতে এখনকার সময়ের ভালোবাসার নানা দিক ফুটে উঠেছে। তরুণ দর্শকদের কথা বিবেচনা করে নাটকটি নির্মাণ করা হয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন