বিনোদন

শুভ’র ‘‘মুখোশ’’-এ পরী

সরকারি অনুদানের ছবি ‘‘মুখোশ’’-এ অভিনয় করতে যাচ্ছেন এই সময়ের জনপ্রিয় তারকা পরীমনি। ছবিটি নির্মাণ করবেন ইফতেখার শুভ। এরই মধ্যে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে পরী।

২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদান পেয়েছে ইফতেখার শুভর ‘লেখক’ ছবিটি। এই ছবিতে অভিনয় করবেন পরী। তবে ছবির নামে পরিবর্তন আসবে। পরিবর্তিত নাম হচ্ছে ‘মুখোশ’। তবে পরীর নায়ক কে হচ্ছে সেটা এখনই চূড়ান্ত নয়। সেটা চমক রাখছেন আপাতত। অন্য শিল্পীদেরও কিছুদিনের ভেতর চূড়ান্ত করা হবে বলে জানান পরিচালক।

পরীমনি বলেন, ইফতেখার শুভর এ ছবির গল্প আমার খুব ভালো লেগেছে। গল্প শুনে একবাক্যে রাজি হয়েছি। আশা করি ভালো কিছুই হবে।

এদিকে নির্মাতা জানান করোনা ভাইরাসে কারণে ছবিটির মহরত করা সম্ভব হচ্ছে না। তবে আপাতত শুটিং ও যাচ্ছে না তারা। জানালেন নভেম্বর বা ডিসেম্বরের দিকে শুটিং শুরুর ইচ্ছে আছে।

পরিচালক বলেন, এটি আমার একটি স্বপ্নের প্রজেক্ট। সরকারি অনুদানে ছবিটির শুটিং করতে পারছি এটা আমার জন্য বড় পাওয়া। আশা করি দারুন কিছু উপহার দিতে পারবো।

ছবিটির  কাহিনী চিত্রনাট্য সংলাপ লেখার পাশাপাশি  পরিচালনাও করবেন ইফতেখার শুভ। যিনি নাটকের নির্মাতা। ব্যাচেলর ডট কম প্রডাকশনের ব্যানারে ‘‘মুখোশ’’ সিনেমা নির্মিত হচ্ছে। পরিচালক নিজেই আছেন প্রযোজক  হিসেব।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন