বিনোদন

ঈদের নাটকে চিত্রনায়ক রোহান

বিনোদন প্রতিবেদকঃ আসন্ন ঈদে ৭ পর্বের নাটকে প্রথমবারের মতো দেখা যাবে চলচ্চিত্র অভিনেতা রোহানকে। নাটকটির নাম মিস্টার এম। রচনায় ইফতেখার ইফতি। চিত্রনাট্য ও পরিচালনায় অনিক বিশ্বাস। নাটকটিতে আরো অভিনয় করেছেন-শ্যামল মাওলা, অর্ষা, কচি খন্দকার, জাহিদ সহ আরো অনেকেই।

পরিচালক অনিক বিশ্বাস বলেন, আসন্ন ঈদে আমার “মিস্টার এম” নামক নাটকটি একটি টিভি চ্যানেলে প্রচারিত হবে। আশা করছি দর্শকদের একটি ভাল কাজ উপহার দিতে পারব।

এ প্রসঙ্গে রোহান জানান, নাটকের গল্পটি বেশ মজার এবং রহস্যে ভরা। গল্পটি আমার খুব ভালো লেগেছে। আমার চরিত্রটি দর্শক খুব উপভোগ করবে। এই প্রথম আমি নাটকে অভিনয় করলাম। ভালো গল্প পেলে সিনেমার পাশাপাশি এখন থেকে নাটকে অভিনয় চালিয়ে যেতে চাই।

উল্লেখ্য, রোহানের অভিনয় হাতে খড়ি হয় গাজী রাকায়েতের চারুনীড়ম স্কুল অফ এক্টিং এন্ড রিসার্চ থিয়েটারের মাধ্যমে।এরপর রোহান বেশ কিছু সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন। সিনেমাগুলো হল পাগল তোর জন্য রে, বুলেট বাবু, মার ছক্কা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন