Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
বন্যায় প্লাবিত পরিবারকে ঈদ উপহার দিলেন চিত্রনায়ক নাদিম-নাসির কাসেম - দেশ রিপোর্ট বন্যায় প্লাবিত পরিবারকে ঈদ উপহার দিলেন চিত্রনায়ক নাদিম-নাসির কাসেম - দেশ রিপোর্ট

বিনোদন

বন্যায় প্লাবিত পরিবারকে ঈদ উপহার দিলেন চিত্রনায়ক নাদিম-নাসির কাসেম

বিনোদন প্রতিবেদকঃ ক‌রোনার মহামা‌রির ভিতর শরীয়তপু‌রে বন‌্যা শুরু হ‌য়ে‌ছে । বন‌্যা পা‌নির স্রো‌তের তো‌রে ভাঙনও শুরু হ‌য়ে‌ছে। অ‌নেক প‌রিবার বন‌্যা ও ভাঙ‌নের কার‌ণে নিঃস্ব হ‌য়ে গে‌ছে। সেই নিঃস্ব হওয়া গরিব, দুস্থ ও অসহায় পরিবারের খাবার সঙ্কট দেখা দিয়েছে।

এ অবস্থায় শরীয়তপুরের জা‌জিরা উপজেলার পা‌লেরচর ইউ‌নিয়‌নের কাথু‌রিয়া এলাকার আড়াই শতাধিক গরিব, দুস্থ ও অসহায় পরিবারের বা‌ড়ি বা‌ড়ি গি‌য়ে ঈদ উপহার হি‌সে‌বে খাদ‌্য বিতরণ করলেন চিত্রনায়ক নাদিমুল ইসলাম না‌দিম ও ক‌্যানাডা প্রবাসী দানভীর না‌সির কা‌শেম ।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুর দেড়টার দিকে জা‌জিরা উপজেলার পা‌লেরচর ইউনিয়নের কাথু‌রিয়া তাদের নিজ এলাকায় ঈদ উপহার খাদ‌্যসামগ্রী বিতরণ করেন তারা। এ সময় ওই এলাকার গন‌্যমান‌্য ব‌ক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রীর প্যাকেটে রয়েছে চাল, পেঁয়াজ, আলু, চি‌নি, সোয়া‌বিন তেল ও সেমাই।

খাদ্য সহায়তা পাওয়া কাথু‌রিয়া এলাকার গিয়াস উ‌দ্দিন সরদার, সা‌হিদা বেগম জানান, অ‌নেক‌দিন যাবত করোনাভাইরাস সম‌স‌্যা। এখন আবার বন‌্যা ও ভাঙন শুরু হ‌য়ে‌ছে। ঘরে খাবার নেই, সাম‌নে ঈদ। বড় ক‌ষ্টে দিন কাট‌ছে। এমন সময় চিত্রনায়ক নাদিমুল ইসলাম না‌দিম ও দানভীর না‌সির কা‌শেম খাদ্য সহায়তা দিয়ে সহযোগিতা করেছেন। আল্লাহ তাদের ভালো রাখুক।

চিত্রনায়ক নাদিমুল ইসলাম না‌দিম বলেন, কানাডা প্রবাসী দানভীর না‌সির কা‌শেম ভাই মানুষ ফাউ‌ন্ডেশ‌নের প্রতিষ্ঠাতা সভাপ‌তি। ‌তি‌নি দুর্যোগের সময় দে‌শের বিভিন্ন ‌জেলায় অসহায়‌দের ত্রাণ ও অর্থ দি‌য়ে সহ‌যো‌গিতা কর‌ছেন। আজ আ‌মি না‌সির কা‌শেম ভাই মিলে নিজ জন্মভূমি কাথু‌রিয়া এলাকার অসহায় মানুষ‌দের সামান্য সহযোগিতা করতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখব। দেশের এ সঙ্কটময় সময় বিত্তবানদের ত্রাণ নিয়ে এগিয়ে আসার আহবান কর‌ছি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন