Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
নিরব-ইমনের সঙ্গে আজকের আড্ডায় মাহী - দেশ রিপোর্ট নিরব-ইমনের সঙ্গে আজকের আড্ডায় মাহী - দেশ রিপোর্ট

বিনোদন

নিরব-ইমনের সঙ্গে আজকের আড্ডায় মাহী

তারকাদের নিয়ে এক ঘণ্টার লাইভ অনুষ্ঠান উপস্থাপনা করছেন চিত্রনায়ক নিরব ও ইমন । লাইভ টেকনোলজিসের লাইভ রেডিওর  এই অনুষ্ঠানটির যাত্রা ঈদের দিন থেকে চিত্রনায়ক শাকিব খানকে দিয়ে। এরপর থেকে প্রতিনিয়তই চমক নিয়ে হাজির হচ্ছেন তারা। আসিফ আকবর, পূর্ণিমা, ফেরদৌস, মিশা সওদাগর, মেহজাবীন, রিয়াজ, নিপুণ, মিথিলা, বিদ্যা সিনহা মিম, মেহের আফরোজ শাওন, সাজু খাদেম, মোনালিসাদের  মতো তারকাদের উপস্থিতিতে প্রতি পর্বের গল্প-আড্ডায় উঠে এসেছে মজার মজার অজানা সব তথ্য।

নিরব-ইমনের সাথে লাইভ রেডিও’র এক ঘণ্টা শিরোনামে এই আয়োজনের আজকের (১৭ আগস্ট) পর্বের অতিথি হয়ে আসছেন চিত্রনায়িকা মাহিয়া মাহী।

নিরব বলেন, এবারের চলতি ঈদে দর্শকদের জন্য স্পেশাল আয়োজন এটি। আজ আমাদের অতিথি হয়ে আসছেন মাহী।  আমি আর ইমন উপস্থাপনা করছি। অনুষ্ঠানটি আমাদের চাওয়ার চেয়ে বেশি সাড়া পাচ্ছি। এজন্য ১০দিনের শোটি বাড়িয়ে চলতি আগস্ট মাস জুড়ে করা হয়েছে । তাছাড়া যারা যারা অতিথি হিসেবে এসেছেন আমাদের ডাকে সবার কাছে কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ।

লাইভ রেডিওর এই অনুষ্ঠানটি আরও শুনতে পাওয়া যাবে ফোন কলে। রবি, এয়ারটেল ও বাংলালিংক থেকে লাইভ শুনতে ডায়াল করতে হবে ২৮৭৭৭ এই নাম্বারে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন