স্বাস্থ্য

শরীয়তপুরে কৃষকলীগ নেতার ইন্তেকাল :স্থানীয় এমপির শোক প্রকাশ ।

শরীয়ত পুরের ভেদরগঞ্জ উপজেলার ছঁয়গাও ইউনিয়নের কৃষক লীগ সভাপতি শেখ আলী আহমেদ ইন্তোকাল করেছেন (ইন্নালিল্রাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গত ১৭ নভেম্বর হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ছত্রমুড়িয়ার নিজ বাস ভবনে মৃত্যু বরন করেন প্রবীন এই আওয়ামীলীগ নেতা। বৃহস্পতিবার মরহুমের জানাজা শেষে তাকে পারিবারিক বরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি পাঁচ পুত্র, চার কন্যা এবং অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাঈম রাজ্জাক, জেলা আওয়ামীলীগের সভাপতি ও পদ্মাসেতু বাস্তবায়ন কমিটির সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারন সম্পাদক বাবু অনল কুমার দে সহ স্থানীয় নেতৃবৃন্দ।
শেখ আলী আহমেদ ৭ই মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে সরাসরি উপস্থিত থেকে বঙ্গবন্ধুর ভা

ষন শোনেন এবং এরপর থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সক্রিয় কর্মী হিসেবে নিজেকে নিয়োজিত করেন। এলাকার বিভিন্ন সামাজিন উন্নয়ন মূলক কর্মকান্ডে তার অবদান বিশেষ ভাবে স্মরনীয়। তিনি বীর মুক্তিযোদ্ধা এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শরীয়তপুর জেলা কমান্ড এর সাবেক কমান্ডার শেখ এম এ জলিলের মেজ ভাই । আগামী ০২ ডিসেম্বর ২০১৬ মরহুমরে নিজ বাসভবনে পবিত্র কুরআন খানি, দোয়া, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন