অর্থনীতি

‘জনগণের প্রত্যাশা পূরণে ব্যর্থ দুদক’

দুর্নীতি দমন কমিশন (দুদক) জনগণের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির চেয়ারম্যান ইকবাল মাহমুদ। সোমবার রাজধানীর সেগুনবাগিচায় সংস্থার প্রধান কার্যালয়ে দুদকের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ইকবাল মাহমুদ এ কথা বলেন।
দুদক চেয়ারম্যান বলেন,আমরা জনগণের প্রত্যাশা পূরণ করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। হতে পারে অনেক ক্ষেত্রে সকলের প্রত্যাশা পূরণ করতে পারিনি। সামনে আস্থা বাড়িয়ে সকলের প্রত্যাশা পূরণ করব।
এ সময় দুর্নীতি প্রতিরোধ করতে সর্বস্তরের মানুষের সহযোগিতা চেয়ে ইকবাল মাহমুদ বলেন, আমরা সবক্ষেত্রে ব্যর্থ হয়েছি, এটা সঠিক নয়। কারণ এ সময়ে আমাদের অনেক অর্জন হয়েছে।
এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ছোট, বড় দুর্নীতিবাজ বড় কথা নয়। কারণ, ছোটরাই এক সময়ে বড় দুর্নীতিবাজ হয়ে উঠে। তাই আমাদের কাজ হবে দুর্নীতিবাজ সকলকে আইনের আওতায় আনা।
এরআগে ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সকালে কমিশনের প্রধান কার্যালয় প্রাঙ্গণে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর জাতীয় পতাকা ও কমিশনের পতাকা উত্তোলন শেষে শান্তির প্রতীক কবুতর ও বেলুন উড়ান দুদক চেযারম্যান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন