খেলাপ্রধান সংবাদ

বোলিং অ্যাকশন পরীক্ষা তাসকিন-সানিকে সঙ্গ দেবেন হাথুরুসিংহে!

ক্রীড়া প্রতিবেদক: বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে আগামী সোমবার রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন তাসকিন আহমেদ ও আরাফাত সানি। দুই বোলারকে ব্রিসবেনে  সঙ্গ দিবেন জাতীয় দলের প্রধান কোচ হাথুরুসিংহে।

এ প্রসঙ্গে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘কোচ এমনিতেই ছুটিতে যাচ্ছেন। তাছাড়া তাসকিন-সানির সঙ্গে একজন অভিভাবক থাকলে ভালো হয়। সেই চিন্তা থেকেই বিসিবি ওদের সঙ্গে একজন গার্ডিয়ান মনোনীত করেছে।’

সোমবার তাসকিন-সানি দেশ ছাড়ার কথা রয়েছে। ওখানে গিয়ে একদিন অনুশীলন করার সুযোগ পাবেন তারা। এরপর ৮ সেপ্টেম্বর পরীক্ষা দেবেন। কিন্তু  আগামী শুক্রবার ঈদের ছুটিতে দেশ ছাড়বেন হাথুরুসিংহে। অস্ট্রেলিয়াতেই থাকেন হাথুরুসিংহে। আর তাসকিন-সানির পরীক্ষাও সেখানে।

উল্লেখ্য, এ বছরের মার্চে ভারতে টি-২০ বিশ্বকাপ চলাকালীন সময়ে তাসকিন ও সানির বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠে। চেন্নাইয়ের রামাচন্দ্র বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে বোলিং পরীক্ষা দিয়ে নিষিদ্ধ হয়েছিলেন পেসার তাসকিন আহমেদ। ত্রুটি ধরা পড়ে আরাফাত সানির বোলিং অ্যাকশনেও। পরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে দু’জনই নিষিদ্ধ হন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন