খেলাপ্রধান সংবাদ

ভেনিজুয়েলা ম্যাচে থাকছেন না মেসি!

ক্রীড়া ডেস্ক: ভেনিজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে খেলা হবে না লিওনেল মেসির। উরুগুয়ের বিপক্ষে ম্যাচে চোটাক্রান্ত হয়েছেন তিনি।

তার দেয়া একমাত্র গোলে আর্জেন্টিনা হারায় উরুগুয়েকে। ওই ম্যাচে মেসি গ্রোয়েন ইনজুরির শিকার হন।

আর্জেন্টিনা দলের কোচ এদগার্দো বাউজা মেসির পরের ম্যাচে খেলতে না পারার বিষয় নিশ্চিত করেছেন। বাউজা বলেন, ‘লিও ব্যথা অনুভব করছে। দুর্ভাগ্যবশত পরের ম্যাচে সে খেলতে পারবে না। আমরা তার ব্যাপারে কোনো ঝুঁকি নিতে পারি না। আমরা তার সঙ্গে কথা বলেছি। চিকিৎসক তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।’

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত প্রত্যাহার করে উরুগুয়ে ম্যাচ দিয়ে আর্জেন্টিনার জার্সি গায়ে ফিরেছেন মেসি।

এদিকে আবার আর্জেন্টিনার হয়ে খেলার পর বিষয়টি নিয়ে এই প্রথম মুখ খুললেন বার্সেলোনার তারকা ফরোয়ার্ড। মেসির দাবি, তিনি কাউকে ধোঁকা দেননি। প্রতারণা করেননি কারও সঙ্গে।

বুয়েন্স আয়ার্সে বাংলাদেশ সময় শুক্রবার ভোরে হওয়া ম্যাচে উরুগুয়ের বিপক্ষে মেসির একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

ম্যাচ শেষে টিভি পাবলিকাকে মেসি বলেন, ‘জাতীয় দলে ফিরে আমি কৃতজ্ঞ। কিন্তু আমি যখন অবসর নিয়েছিলাম, কাউকে ধোঁকা দিইনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন